May 20, 2024, 10:09 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রাত পোহালে শার্শা উপজেলা পরিষদ নির্বাচন, এই প্রথম বার এই উপজেলায় ইভিএম এ ভোট দিবে ভোটাররা পটুয়াখালীতে মাসব্যাপী তাঁত শিল্প মেলা শুরু হয়েছে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৩ লক্ষ মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতিশ্রুতি -বিশিষ্ট সাংবাদিক আতিকের রংপুর খামার মোড়ে প্রবাসীর বাসায় হামলার চেষ্টা, আতংকে ভুক্তভোগী পরিবার ইসলামপুরে যমুনা পাড়ের হত দরিদ্রদের মাঝে বকনা গরু বিতরণ কক্সবাজার র‍্যাব-১৫ অভিযানে ৭ লক্ষ ইয়াবাসহ আটক ৪

এফডিসিতে এবারো কোরবানি

এফডিসিতে এবারো কোরবানি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলচ্চিত্রের পরিচিত মুখ পরীমনি গত বছরের মত এবারও এফডিসির দুস্থ শিল্পীদের মাঝে কোরবানির মাংস বিলিয়ে দিতে এফডিসিতে কোরবানি দিবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, ইনশাআল্লাাহ, নিয়ত করেছি দুটি গরু কোরবানি দেব এবার। একদিন হয়েছে সিঙ্গাপুর থেকে দেশে ফিরলাম। দু-এক দিনের মধ্যেই কোরবানির গরু কিনব। সারা বছর যাদের সঙ্গে কাজ করি ঈদের আনন্দটা তাদের সঙ্গে ভাগ করে নিতে চাই। যত দিন বেঁচে থাকব, তত দিন এ কাজটা করতে চাই।

এদিকে এবার ঈদে শিল্পী সমিতির সদস্যদের জন্য তিনটি গরু কোরবানি দেবে তারা। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানান, গত ঈদে আমরা সমিতির পক্ষ থেকে অসচ্ছল শিল্পীদের মাঝে অর্থ প্রদান করেছিলাম, যাতে তাঁরা পছন্দমতো কেনাকাটা করতে পারেন। এবার গরু কোরবানির সিদ্ধান্ত নেয়া হয়েছে। এটা কোনো সাহায্য নয়, বরং সমিতির সদস্যদের মধ্যে সম্প্রীতির বন্ধন মজবুত করতেই এই উদ্যোগ।

Share Button

     এ জাতীয় আরো খবর